তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ডট কম পরিবার কার্যালয় উদ্বোধন

ভালুকা ডট কম পরিবার কার্যালয় উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
১৯ জুলাই রোববার সন্ধ্যায় ভালুকা পৌর এলাকার বাজার রোডে এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যেমে “ভালুকা ডট কম“ অনলাইনের একটি সংগঠন ভালুকা ডট কম পরিবার এর স্থানীয় কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।ফিতা কেটে কার্যালয়ে প্রবেশের পর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরুতে পরিচয় পর্ব সম্পন্ন করা হয়।

ভালুকা ডট কম পরিবারের সভাপতি শফিকুল ইসলাম লিটন স্বাগত বক্তব্যে এই সংগঠনের আদর্শ উদ্দেশ্য তুলে ধরেন। উদ্বোধনী অনুষ্ঠানে সুদুর সৌদি হতে মানব কল্যানে ব্রতী ভালুকার সন্তান হাজী আফতাব আহম্মেদ সানি সঞ্চালিত বহুল প্রচারিত লাখো পাঠকের আস্থা ভাজন বার্তাবহ অনলাইন পত্রিকা ভালুকা ডট কমের হাটি হাটি পা পা করে ১০ বছর অতিক্রান্তে বস্তুনিষ্ঠ ও জনহিৎকর সংবাদ পরিবেশনের মাধ্যমে সবার উর্ধ্বে স্থান করে নিয়েছে বলে বক্তারা একমত পোষন করেন।

ভালুকা ডট কমের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বক্তব্য রাখেন ভালুকা সরকারী ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ কামরুজ্জামান তুহিন, ভালুকা প্রেস ক্লাব সভাপতি এস এম শাহজাহান সেলিম, সাধারণ সম্পাদক আক্কাছ আলী, যুগান্তর প্রতিনিধি জহিরুল ইসলাম জুয়েল, দেশ রুপান্তর প্রতিনিধি শাহ মোঃ আলী আজগর, ভালুকা প্রেস ক্লাব সদস্য মোঃ মাইন উদ্দীন, প্রেসক্লাব সদস্য রফিকুল ইসলাম হীরণ, প্রথম আলো প্রতিনিধি মাহমুদুল হাসান ফুরাত, সহ সাধারণ সম্পাদক ভালুকা বাজার ব্যবসায়ী সমিতি এস এম ফিরোজ আহম্মেদ প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভালুকা ডট কম পরিবারের উপদেষ্টা সিনিয়ার সাংবাদিক দৈনিক সংবাদের ভালুকা প্রতিনিধি মোঃ আতাউর রহমান তরফদার, ভালুকা ডট কম পরিবারের উপদেষ্টা দৈনিক প্রথম আলোর ভালুকা প্রতিনিধি মাহমুদুল হাসান ফুরাত, ভালুকা ডট কম পরিবারের উপদেষ্টা জবা বিনতে আব্দুল আউয়াল ঢালী ভালুকা প্রতিনিধি দৈনিক আজকের বাংলাদেশ এবং মোহাম্মদ নাজমুল ইসলাম স্টফ ভালুকা ডট কম।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভালুকা ডট কম পরিবারের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রকিবুল হাসান রোজেল। মোনাজাত পরিচালনা করেন সহকারী টিম লিডার তাকওয়া ফাউন্ডেশন ও ভরাডোবা বাসস্ট্যান্ড জামে মসজিদের খতিব মুহাম্মদ আশরাফুল আলম হাবিবি। পরে কেক কেটে কার্যালয়ের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়।                                                                                                                         
ডট কম পরিবারের পরিচিতি                                                                                                 
শফিকুল ইসলাম লিটন ,সভাপতি
মোহাম্মদ সেলিম মিয়া, সাধারণ সম্পাদক
মোঃ সুমন খান, সহ সভাপতি
মোঃ রিয়াদ, সহ সভাপতি
মোঃ রকিবুল হাসান রোজেল, যুগ্ন সাধারণ সম্পাদক
হেমায়েত উল্লাহ মিল্লাত, ক্রিড়া বিষয়ক সম্পাদক
সজল হোসাইন সাঈদী, কোষাধ্যক্ষ
মোঃ নাঈম খান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক
আরিফিন শুভ,সাংগঠনিক সম্পাদক
মোঃ হামিম ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক
পি, এম নাদিমুজ্জামান পাঠান নাদিম, সন্মানিত সদস্য
মাসুদ রানা খান, সন্মানিত সদস্য
আতিফ রিয়াদ, সদস্য

https://www.facebook.com/valukacom/posts/3688641914485677




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই