তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আনসার ভিডিপির বৃক্ষ রোপন,চারা বিতরণ

গৌরীপুরে আনসার ভিডিপির বৃক্ষ রোপন ও চারা বিতরণ
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
মুজিব বর্ষের আহ্বান, লাগাই গাছ বাড়াই বন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে  (১৯জুলাই) রোববার গৌরীপুর ৭৫ টি ঔষধি ও ফলদ বৃক্ষ রোপন ও চারা বিতরণ করা হয়।

ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে চারা বিতরণ ও বৃক্ষ রোপন কার্যক্রমের উদ্বোধন করেন আনসার ও ভিডিপি ময়মনসিংহ জেলা কমান্ড্যান্ট এ এইচ এম মেহেদী হাসান। উদ্বোধন শেষে সম্মানী ভাতাভুক্ত আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে ভেষজ ও ফলদ বৃক্ষের চারা বিতরণ করা হয়। চারা বিতরণ ও বৃক্ষ রোপন কাজে অংশগ্রহণ করেন গৌরীপুর উপজেলা আনসার ভিডিপির কর্মকর্তা রাকিবুল হাসান। ইউনিয়ন দলনেতা ফেরদৌস, নাজিম, ওয়ার্ড দলনেতা সামছুজ্জামান আরিফ,আজমল,শফিক,রুবেল,মোস্তাফিজুর রহমান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই