তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর ডৌহাখলা ইউনিয়নে ভাতাবহি বিতরণ

গৌরীপুর ডৌহাখলা ইউনিয়নে ২১১জন অসহায়দের মাঝে ভাতাবহি বিতরণ
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়ন পরিষদে (২০জুলাই) সোমবার দুপুরে ১৯-২০ অর্থবছরে সমাজ সেবা অধিদপ্তরের আওতাধীন, ৭৮জনকে বয়স্ক ভাতা, ৪০জনকে বিধবা ভাতা ও ৯৩ জনকে প্রতিবন্ধী ভাতা বহি বিতরণ করা হয়। এ সময় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহমেদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভূক্তভোগীদের মাঝে ভাতাবহি তুলে দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন।

ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল হক সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা সমাজসেবা অফিসারের প্রতিনিধি ইকবাল হোসাইন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজিম উদ্দিন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনিসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃ›ন্দ, সকল ইউপি সদস্য,ইউনিয়ন আওয়ামীলীগ  ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্ধ ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই