তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এমপি ইসরাফিল আলমের সুস্থতা কামনায় কোরানখানি

এমপি ইসরাফিল আলমের সুস্থতা কামনায় কোরানখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইসরাফিল আলমের পরিপূর্ণ সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় কোরানখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার প্রজন্ম পরিবারের উদ্যোগে এই কোরানখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নওগাঁর উকিলপাড়াস্থ সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকার কার্যালয়ে অনুষ্ঠিত মিলাদ মাহফিল পরিচালনা করেন নওগাঁ দারুল কোরান মাদ্রাসার মোহতামিম মাওলানা মোঃ আব্দুস সালাম। এর আগে হাফেজ আব্দুল্লাহ আলমাস বিন রহমান তানভীরসহ কয়েকজন ক্ষুদে হাফেজ পবিত্র কোরআন মাজিদ খতম করে।

এ সময় প্রজন্মের আলো পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী, নির্বাহী সম্পাদক তাহেরা এনায়েত করিম, প্রভাষক আবু রেজা, এসএম মাসুদ পারভেজ, মামুনুর রশীদ, রিপন সরদারসহ প্রজন্ম পরিবারের সদস্যবৃন্দগণ উপস্থিত ছিলেন। মিলাদ মাহফিলে ইসরাফিল আলম এমপির দ্রুত সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়। উল্লেখ্য, সাংসদ ইসরাফিল আলম ঢাকার স্কায়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই