তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মাদকসহ আটক -২

ভালুকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মাদকসহ আটক -২
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
ভালুকায় জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ এর সহযোগিতায় উপজেলা সহকারী কমিশণার (ভূমি) ও নির্বাহী  ম্যাজিস্ট্রেট রোমেন শর্মার নেতৃত্বে আজ ২১জুলাই রোজ মঙ্গলবার ভালুকার বিভিন্ন স্থানে মাদক দ্রব্য নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করে।

উপজেলার বিভিন্ন স্থানে গোপনসংবাদের ভিত্তিতে ভাম্যমাণ আদালতের অভিযানের সময় কাচিনা ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের তালাবর দক্ষিণ পাড়া এলাকা থেকে ইয়াবা সেবনরত অবস্থায় একজন ব্যক্তিকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১০০০ টাকা অর্থদন্ডে অনাদায়ে ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে । ঘটনাস্থলে অর্থদন্ড আদায় না হওয়ায় ০৩ মাসের অতিরিক্ত ০৩ দিন কারাদন্ড কার্যকর করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ভ্রাম্যমাণ আদালতের অপর আরেক অভিযানে উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ভায়াবহ গ্রামে টাস্কফোর্সের অভিযানের মাধ্যমে একজন চোলাইমদ প্রস্তুতকারীকে চোলাইমদ প্রস্তুতের উপকরণসহ আটক করে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে ভালুকা মডেল থানায় সোপর্দ করা হয়।

ভালুকা উপজেলা সহকারি কমিশণার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা মুঠোফোনে ভালুকা ডট কম কে বলেন, ভালুকার বিভিন্ন স্থানে মাদ্রকের বিরুদ্ধে টাস্কফোর্স অভিযান পরিচালনা করে একজন মাদকসেবীকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০০হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া অপর আরেক অভিযানে একজন চোলাই মদ প্রস্তুতকারিকে চোলাই মদসহ আটক করে তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে মডেল থানায় সৌর্পদ করা হয়েছে।

তিনি আরও বলেন, মাদকমুক্ত ময়মনসিংহ জেলা গড়তে প্রশাসন নিষ্ঠার সাথে দিন রাত কাজ করে যাচ্ছে। আসুন মাদকের বিরূদ্ধে জনমত গড়ে তুলি। নিজে বাঁচুন, দেশকে বাঁচান। মাদক সম্পর্কিত যে কোন তথ্য দিয়ে প্রশাসনকে সহায়তা করুন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই