তারিখ : ১৭ জুন ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধুর জন্মদিবস উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা

বঙ্গবন্ধুর জন্মদিবস উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
“বঙ্গবন্দুর জন্ম দিন শিশুর জীবন করো রঙ্গিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস উপলক্ষে নওগাঁর রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ও মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে তা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সভাকক্ষে গিয়ে শেষ। সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীতে বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা আল মামুন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, রাণীনগর শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোফাখ্খার হোসেন খাঁন পথিক, রাণীনগর অনার্স মহিলা কলেজের অধ্যক্ষ চন্দন কুমার মোহন্ত, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, কালিগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু প্রমুখ। আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই