তারিখ : ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ৭০ জন ভিক্ষুককে পুনর্বাসন

গৌরীপুরে জাতির জনকের জন্ম বার্ষিকীতে ৭০ জন ভিক্ষুককে পুনর্বাসন
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের   গৌরীপুরে রবিবার (১৭ মার্চ) উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে স্থানীয় ৭০ জন ভিক্ষুকের মাঝে উপকরনসহ ভ্যান দোকান, হাঁস-মুরগী ও ঘর বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম জানান, এ উপজেলাকে ভিক্ষুক মুক্ত করতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ভিক্ষুকদের পুনর্বাসন কর্মসূচী চলমান রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষে তালিকাভুক্ত স্থানীয় ৫০ ভিক্ষুকদের মাঝে উপকরনসহ ভ্যান দোকান এবং ২০ জন ভিক্ষুকের মাঝে হাঁস-মুরগীসহ ঘর বিতরণ করা হয়েছে।

ভিক্ষুকদের মাঝে উপকরন বিতরনকালে উপস্থিত ছিলেন, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, ওসি (তদন্ত) গোলাম মাওলা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শফিকুল ইসলাম মিন্টু, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ আবু সাঈদ সরকার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, উপজেলা যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই