তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সন্তানকে বাঁচানোর জন্য পিতার সংবাদ সম্মেলন

নওগাঁয় মিথা মামলা থেকে সন্তানকে বাঁচানোর জন্য পিতার সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০১ অক্টোবর]
নওগাঁর রাণীনগর থানা পুলিশের মিথ্যা মাদক মামলা থেকে নিস্কৃতি চেয়ে ছেলেকে বাঁচানোর জন্য পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জেলা প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়েছে, নওগাঁর রাণীনগর উপজেলার দূর্গপুর গ্রামের সমতুল খন্দকারের ছেলে সোনামুল খন্দকারের নামে মিথ্যা মাদক মামলা, হুমকি ধামকি দিয়ে হয়রানী করছে পুলিশ।

গত কয়েক দিন ধরে মিথ্যা সমাদক মামলার রাণীনগর থানার তদন্তকারী কর্মকর্তা এসআই ফহিম উদ্দিন, এসআই খায়রুল মোকাম্মেল ও এএস আই লুৎফর রহমান পরবর্তীতে রহস্যজনকভাবে উক্ত সোনামুল খন্দকারকে  আরও ৪/৫টি মামলায় আসামী করার হুমকী প্রদান করে আসছে। এর প্রেক্ষিতে উক্ত সোনামুল খন্দকার ভয়ে পলাতক দুর্বিসহ জীবন যাপন করছে। এই দুর্বিসহ পলাতক অবস্থা  থেকে মুক্তি চেয়ে স্বাভাবিক জীবন যাপন করতে উক্ত মিথ্যা মামলা প্রত্যাহরের দাবী জানানো হয়েছে।

সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উক্ত সোনামুল খন্দকারের পিতার পক্ষে আব্দুস সোবহান। এসময় ভুক্ত বাবা সমতল খন্দকার, মা বেবেী খাতুন, আসাদ সরদার, মাসুদ রানাসহ তার পরিবারের লোকজন ছাড়াও ২৫/৩০ জন গ্রামবাসী উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই