তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিশ্ব খাদ্য দিবস পালিত

নওগাঁয় বিশ্ব খাদ্য দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
“আমাদের কর্মই আমাদের ভবিষ্যৎ পুষ্টিকর খাদ্যেই হবে আকাঙ্খিত ক্ষুধামুক্ত পৃথিবী” প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় পালিত হয়েছে বিশ্ব খাদ্য দিবস। বুধবার নওগাঁ জেলা প্রশাসন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এবং নওগাঁ খাদ্য বিভাগের আয়োজনে নওগাঁ জিলা স্কুল মাঠ প্রাঙ্গণ থেকে র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন দিক প্রদক্ষিণ করে নওগাঁ কে ডি স্কুলে গিয়ে শেষ হয়।র‌্যালী শেষে নওগাঁ কে ডি স্কুল অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নওগাঁ জেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক নওগাঁ (সার্বিক) মাহাবুবুর রহমান খান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক জি এম ফারুক হোসেন পাটোয়ারি।এছাড়া অনুষ্ঠানে নওগাঁ জেলা খাদ্য কর্মকর্তা, নওগাঁ জেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, নওগাঁ জেলা প্রশাসন, শিক্ষক শিক্ষার্থীসহ সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই