তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাল্য বিবাহ প্রতিরোধে শপথ পাঠ

ভালুকায় বাল্য বিবাহ প্রতিরোধে শপথ পাঠ
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মুজিব বর্ষকে সামনে রেখে বাল্যবিবাহ প্রতিরোধে ভালুকায় বুধবার(১১ ডিসেম্বর) সকালে  র‌্যালী,মানববন্ধন,গণস্বাক্ষর ও শপথপাঠ অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা প্রশাসনের আয়োজনে প্রশাসনিক কর্মকর্তা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,ছাত্র/ছাত্রী,অভিবাবক,সাংবাদিক ও সুধীজনের অংশ গ্রহনে পরিষদের সামনে মানববন্ধন করা হয় । পরে পরিষদ চত্তরে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল শপথ বাক্য পাঠ করান ।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা ফেরদোসী, টি.আই কাজী আসাদুজ্জান আসাদ, শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রশিদ মাষ্টার,এ্যাপোলো ইনস্টিটিউট এর অধ্যক্ষ শামছুর রহমানসহ রাজনৈতি,সামাজিক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই