তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে এক রাতে পুলিশের পোশাকে ২টি ছিনতাই

কালিয়াকৈরে এক রাতে পুলিশের পোশাকে ২টি ছিনতাই
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈরে  পুলিশের পোশাকে  ২টি দুর্ধর্ষ ছিনতাই সংঘটিত হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার চান্দাবহ-বোর্ডঘর সড়কের বুদ্ধিরটেক  ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আসুকা পাম্প নামক স্থানে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার বারবাড়িয়া গ্রামের খুচরা মৎস্য ব্যবসায়ী দুলাল সরকার (৩৫),গণেশ (৪০) ও ভজন (৩২) মাছ ক্রয় করার জন্য শুক্রবার ভোরে কালিয়াকৈর বাজার মাছের আড়তে যাচ্ছিল। পথিমধ্যে বুদ্ধিরটেক নামকস্থানে পৌঁছলে পুলিশের পোশাক পরিহিত ২জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা  মারপিট করে তাদের কাছ থেকে নগদ ৫২হাজার টাকা ছিনতাই করে চম্পট দেয়।

অপর দিকে ছিনতাইয়ের দ্বিতীয় ঘটনাটি ঘটে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার আসুকা পাম্প নামক স্থানে। ছিনতাইকারীরা একই কায়দায় উপজেলার ভাওমান গ্রামের মসলা ব্যবসায়ী ওয়াসিম (৩৫) এর কাছ থেকে নগদ ২৭হাজার টাকা ,একটি মোবাইল ও টালাবহ গ্রামের ভেলা মিয়ার (৫৫)  কাছ থেকে নগদ ৫হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনতাই করে চম্পট দেয়।

এব্যপারে কালিয়াকৈর থানার  উপ-পরিদর্শক মোঃ আব্দুল হালিম বলেন, বিষয়টি আমাদের জানা নেই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই