তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বন্ধুদের স্মরনে অসহায়দের মাঝে ঈদ উপহার

গৌরীপুরে বন্ধুদের স্মরনে অসহায়দের মাঝে ঈদ উপহার
[ভালুকা ডট কম : ২২ মে]
ময়মনসিংহের গৌরীপুরে ২০০৫ সনে বন্ধু সাইফুল ইসলাম এর মৃত্যুর পর পরবর্তী সময়ে বন্ধু রিমন ও নুর ইসলামের মৃত্যু হয়।্ এক্ষেত্রে ২০০৬ সন থেকে প্রতি রমজানেই মৃত বন্ধুদের স্মরনে স্টেশনরোড মসজিদে এলাকায় ছোট-বড়দের সহযোগিতায় ইফতার মাহফিলের আয়োজন করা হয়ে থাকে।

কিন্তু এবার করোনা সংকটের কারনে গণজমায়েত নিষিদ্ধ থাকায় বৃহস্পতিবার (২১ মে) তাদের স্মরনে ১শ ২৫ জনকে অসহায়কে ঈদ উপহার দেওয়া হয়। ঈদ উপহারের মাঝে ছিলো ১ কেজি আতব চাল, ২টি সাবান, ২প্যাকেট সেমাই, ৫শ গ্রাম চিনি ও ২ প্যাকেট গুড়া দুধ। উপহার বিতরণকালে বন্ধু রাজীবুল হক, সাখাওয়াত হোসেন, রিপন, ইতাম, জনি, জিয়াউর রহমান জনি, ওবায়দুর রহমান,এলাকার ছোট ভাইদের মাঝে কালাম, হৃদয়, ফারুক, সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন ।

এ প্রসঙ্গে বন্ধুরা বলেন,আমাদের ছেড়ে চীর বিদায় নেয়া বন্ধুরা অতি প্রিয় ছিলো। তাদের স্মৃতিকে ধারণ করেই প্রতিবছর পবিত্র রমজানে আমরা সম্মিলিতভাবে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে থাকি।#






 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই