তারিখ : ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইমাম উলামাদের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

ভালুকায় ইমাম উলামাদের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল  
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
নিউজিল্যান্ডে মসজিদের খ্রীস্টান সন্ত্রাসী হামলার প্রতিবাদে ইত্তেফাকুল উলামা ভালুকা উপজেলার ও ভালুকা ঈমাম উলামা ঐক্য পরিষদের উদ্যোগে সোমবার বাদ আসর ভালুকা বাজার ঈদগাহ মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ভালুকা সদরের গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিণ করে ভালুকা বাসস্ট্যান্ডে স্মৃতি সৌধের সামনে বিক্ষোভ সমাবেশের মাধ্যমে মিছিলটি শেষ হয়। মিছিলে বিভিন্ন মাদ্রাসার ছাত্র ও সর্বস্থরের মুসল্লিরা শতস্ফুটত ভাবে অংশ গ্রহণ করে।

এ সময় উপস্থিত ছিলেন, মেজর ভিটা জামে মসজিদের ঈমাম মাওলানা আলমগীর হোসেন,থানা মসজিদের ঈমাম মাওলানা ওমর ফারুক, খান বাড়ি মসজিদের ঈমাম মাওলানা মোতাছিম বিল্লাহ,হজরত আবুবকর(রাঃ) মসজিদের ঈমাম রোকন উদ্দিন,ইত্তেফাকুল উলামা ভালুকা উপজেলার শাখার সভাপতি মুফতি আতিকুল ইসলাম শেখ,ইত্তেফাকুল উলামা ভালুকা উপজেলার শাখার সাধারণ সম্পাদক হাফেজ মামুনুর রশিদ খান, ভালুকা ঈমাম উলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মাহফুজুর রহমান, ইত্তেফাকুল উলামা ভালুকা পৌর শাখার সভাপতি মাওলান আফজাল হোসাইন, ইত্তেফাকুল উলামা ভালুকা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, ইত্তেফাকুল উলামা ভালুকা উপজেলা শাখার উপদেষ্টা মুফতি আব্দুল মজিদ,মৌলভী আব্দুর রহমান, মাওলানা আজিজুল হক ও মাওলানা রাকিব।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই