তারিখ : ২৪ জুলাই ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ কেন্দ্রীয় শহীদ মিনার সংস্কারের দাবীতে মানববন্ধন

নওগাঁ কেন্দ্রীয় শহীদ মিনার সংস্কার ও সম্প্রসারণের দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২১ জুন]
নওগাঁ কেন্দ্রীয় শহীদ মিনার সংস্কার ও সম্প্রসারণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের মুক্তির মোড় বাংলাদেশ উদীচী শিল্পগোষ্ঠী জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়।

এসময় সংগঠনের সভাপতি আতাউল সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপদেষ্টা অ্যাড. মহসীন রেজা, সহ-সভাপতি গায়েত্রী কুন্ডু ও রোটানিয়ান চন্দু কুমার দেব, সংগঠনের সাধারন সম্পাদক রফিকুর ইসলাম মন্টু, সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদ আজাদ হোসেন মুরাদ, সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জাহিদ রাব্বানী রশিদ, উদীচী মান্দার সম্বয়ক রতন প্রসাদ ফনী, ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক শামীম আহসান, শামী, হবীবর রহমান, উৎপল কুমার, মৌসুমি সুলতানা শান্ত প্রমূখ।

বক্তারা বলেন, শহীদ মিনারটিকে ঘীরে সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিব কর্মকান্ড পরিচালিত হয়। বর্তমানে শহীদ মিনারটি অযন্তে, অবহেলায় ও বৃষ্টি পানি জমে ব্যবহারের অনুপোযোগী হয়ে পড়েছে। তাই শহীদ মিনারের পবিত্রতা রক্ষাসহ সংস্কারের দাবী জানানো হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই