তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আঞ্চলিক কাব ক্যাম্পরী উদ্বোধনী অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

আঞ্চলিক কাব ক্যাম্পরী উদ্বোধনী অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
চিত্তবিনোদনের পাশাপাশি শিশুদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে স্কাউট আন্দোলন কাজ করে বলে মন্তব্য করেছেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক। আজ বিকেলে গাজীপুরের মৌচাকে জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে ৫ দিনব্যাপী ৪র্থ আঞ্চলিক কাব ক্যাম্পরী উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছে ছিলেন ।তা বাস্তবায়ন করতে পারেননি।তার উত্তরস্বরী দেশরত্ন শেখ হাসিনা মুক্তিযোদ্ধাসহ দেশের সকল নাগরিকের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। স্কাউট আন্দোলন তার মধ্যে একটি । স্কাউট আন্দোলনের মাধ্যমে শিশুদের জন্য চিত্তবিনোদনের পাশাপাশি তাদের সু-নাগরিক হিসেবে যোগ্য করে গড়ে তুলছে।

এসময় প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সমন্নয়ক ও বাংলাদেশ স্কাউটসসের সভাপতি মোজাম্মেল হক খান, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম ও কালিয়াকৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদসহ স্কা্উটসের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই