তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পুলিশের চাঁদাবাজি ধরলেন উপজেলা চেয়ারম্যান

ভালুকায় হাইওয়ে পুলিশ চাঁদাবাজির করার সময় হাতে নাতে ধরে ফেললেন উপজেলা চেয়ারম্যান
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
ঢাকা ময়মনসিংহ মহা সড়কের ভরাডোবা হাইওয়ে পুলিশ ট্রাক,পিকআপ থেকে চাঁদাবাজির সময় সিভিল পোশাকের এক পুলিশ সদস্য এএসআই কবীরকে হাতেনাতে ধরে ফেলেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। ঘটনাটি ঘটে শুক্রবার সন্ধ্যায় পুলিশ ফাঁড়ির সামনে।

অভিযোগে জানাযায়, গত দুই দিন যাবত ভরাডোবা হাইওয়ে পুলিশ মহাসড়কের বিভিন্ন পয়েন্টে দাঁড়িয়ে ট্রাক এবং পিক আপ থেকে লোক নামানো এবং মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি করছেন। (শুক্রবার) সকাল থেকে হাইওয়ে পুলিশ ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় উত্তর পাশে ট্রাক থেকে যাত্রী নামিয়ে প্রতি গাড়ি থেকে চাঁদা আদায় করেন। এ সময় যাত্রীরা প্রায় এক কিলো মিটার হেঁটে খীরু ব্রীজের দক্ষিণ পাশে হাইওয়ে ফাঁড়ির সামনে গিয়ে দাড়ায়। সেখানে বেশ কিছু খালি ট্রাক পিক আপ দাড়িয়ে থাকে। সে সব ট্রাক পিক আপ থেকে এএসআই কবীরের নেতৃত্বে ৫শ থেকে ৫হাজার টাকা পর্যন্ত আদায় করেন। খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ হাতে নাতে পুলিশের চাঁদাবাজি ধরে ফেলেন। উপজেলা চেয়ারম্যান চাঁদাবাজির কথা জিজ্ঞেস করলে ওই কর্মকর্তা সহ কয়েজন পুলিশ হালকা দৌড়ে পালিয়ে যান। এ সময় ভুক্তভোগি ড্রাইভাররা পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করে আবুল কালাম আজাদের কাছে নানা অভিযোগ তোলে ধরেন। ঘটনাটি উপজেলা চেয়ারম্যান তাঁর ফেইসবুক আইডি থেকে লাইভ করেন।

আবুল কালাম আজাদ জানান, দুদিন যাবত পুলিশ রাস্তায় প্রকাশ্যে চাঁদাবাজি করছে খবর পেয়ে আমি তাদেরকে হাতে নাতে ধরে ফেলি। গণপরিবহন না থাকার সুযোগে হাইওয়ে পুলিশ ট্রাক ও পিক আপ থেকে কয়েক দিন যাবত বেপরোয়া ভাবে চাঁদাবাজি করছেন।

ভরাডোবা হাইওয়ে পুলিশের আইসি উযায়ের আহম্মেদ আদনান বলে, সিভিলে কোনো লোক যদি রাস্তায় চাঁদা বাজি করে সেটার দায় দায়িত্ব পুলিশ নিবে না।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই