তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় করোনা প্রতিরোধে এমপি ধনুর ভিডিও কনফারেন্স

ভালুকায় করোনা ভাইরাস প্রতিরোধে জনপ্রতিনিধিদের সাথে  ভিডিও কনফারেন্স করলেন- এমপি ধনু
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
সারা দেশের ন্যায় ভালুকায় প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমন থেকে জনসাধারনকে মুক্ত রাখতে জনপ্রতিনিধিদের সাথে  ভিডিও কনফারেন্স ও ভালুকা উপজেলায় কর্মরত সকল কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

এসময় তিনি করোনা ভাইরাস পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দেওয়া ৩১(একত্রিশ) নির্দেশনা তুলে ধরেন এবং বাস্তবায়নের আহবান জানান।উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার(০৫এপ্রিল) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে  জনপ্রতিনিধিদের সাথে এ ভিডিও কনফারেন্স ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

পরে তিনি ভালুকায় কর্মহীন হয়ে পরা অসহায়,দুস্থ,হতদরিদ্রদের মল্লিকবাড়ী ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ড ও পৌরসভার ১নং ওয়ার্ডে বসবাসরত ৫০জন হিজরার মাঝে সরকারী ও নিজস্ব তহবিল থেকে  চাল,ডাল,আলু,ভোজ্য তৈল ও সাবান বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, ভালুকা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান  শেলিনা রশিদ, ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ,মল্লিকবাড়ী ইনিয়ন পরিষদ চেয়ারম্যান এস.এম আকরাম ,যুবলীগ নেতা রমিজ উদ্দিন খান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই