তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কিশোরীকে ধর্ষণ,ধর্ষক জেল হাজতে

নওগাঁয় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে ধর্ষণ,ধর্ষক জেল হাজতে
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নওগাঁর ধামুইরহাটে বাড়িতে ঢুকে কলেজ পড়ুয়া কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় আরিফুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। শনিবার আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। আটক আরিফুল ইসলাম উপজেলার রূপনারায়ণপুর এলাকার সাইদুল ইসলামের ছেলে ও জগদল আদিবাসি স্কুল এন্ড কলেজে একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ সূত্রে জানা গেছে, একই শিক্ষা প্রতিষ্ঠানে পড়ার সুবাদে আরিফুল ইসলাম ওই মেয়েকে প্রায়ই প্রেম প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দেয় আরিফুল। এরই মাঝে প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতের খাবার খেয়ে মা ও তার ছোটবোনের সঙ্গে শুয়ে পড়ে ওই শিক্ষার্থী। পরে রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে মেয়ের আত্মচিৎকার শুনে তার মা পাশের রুমে গিয়ে ধর্ষণের ঘটনা দেখে ফেলেন। একপর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আরিফুল ইসলামকে আটক করে পুলিশে দেয়। পরে এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

আটকের সত্যতা স্বীকার করে ধামুইরহাট থানার অফিসার ইনচার্জ আবদুল মমিন জানান, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। মামলার প্রেক্ষিতে শনিবার আসামিকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই