তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই বাসের সংঘর্ষে নিহত ১ আহত ৫

ভালুকায় দুই বাসের মাঝে সংঘর্ষে হেলপার নিহতঃ ৫যাত্রী আহত
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের দুই বাসের মাঝে সংঘর্ষে বাসের হেলপার নিহত ও ৫যাত্রী আহত হন। ঘটনাটি ঘটেছে মহা সড়কের ভালুকা উপজেলার জামিরদিয়া মাস্টার বাসস্ট্যান্ড এলাকায়। ঘটনাটি নিশ্চিত করেছেন ভরাডোবা হাইওয়ে পুলিশের এস,আই আশরাফ উদ্দিন।

সূত্রে জানাযায়, ঘটনার সময় ঢাকাগামী একটি রাজিব পরিবহনের বাস জামিরদিয়া মাস্টারবাড়ি বাসস্ট্যান্ডে দাড়িয়ে যাত্রী তোলার সময় পেছন থেকে আসা ইসলাম পরিবহন(প্রাঃ)লিঃ একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-১১৬৫) দাড়িয়ে থাকা রাজিব পরিবহনের বাসের পেছনে ধাক্কা লেগে ইসলাম পরিবহনের বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে রাস্তা উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ইসলাম পরিবহন বাসের হেলাপার অজ্ঞাত (২৫) নিহত হন। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সদস্য ও ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করেন। আহতদেরকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে এসেছে।

এস,আই আশরাফ উদ্দিন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত ও অপর ৫বাস যাত্রী আহত হয়েছে। নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে নিহতের পকেটে শ্রমিক সংগঠনের পাস বই পাওয়া গেছে। সেখানে লেখা রয়েছে শরীফ খান পিতা ইদ্রিস আলী খান ঠিকানা অস্পষ্ট। রাজিব পরিবহনের গাড়িটি দুর্ঘটনার পর চালক বাসটি নিয়ে পালিয়ে যায়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই