তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ক্ষুদ্র নৃ- গোষ্টির মাঝে মুরগী বিতরণ

ভালুকায় ক্ষুদ্র নৃ- গোষ্টির মাঝে মুরগী বিতরণ     
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
ভালুকায় সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থসামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমম্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প এর আওতাধীন ক্ষুদ্র নৃ-গোষ্টি পরিবারের সদস্যদের মাঝে সোমবার দুপুরে  মুরগী বিতরণ করা হয়।  উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল ভালুকা এর আয়োজনে মুরগী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  স্থানীয় সংসদ সদস্য আলহাজ এম.এ. ওয়াহেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, এসময় আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার ,যুবলীগ নেতা নূরে আলম সিদ্দীকী জিকু প্রমুখ । অনুষ্ঠানটি পরিচালনা করেন  ভালুকা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি ডাঃ মতিউর রহমান।  

ডাঃ মতিউর রহমান জানান, প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প এর আওতাধীন ক্ষুদ্র নৃ-গোষ্টি পরিবারের  ৪৮ জন সদস্যদের মাঝে ১হাজার মুরগী বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই